প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া ফার্মেসী

Dr. S.A Nowrin

Ratings:


Qualification: MBBS


Expert in: medicine


Specialized in: medicine


Quote: Health Is Wealth


Dr. S.A Nowrin has answered total 27335 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

Priyo Grahok, Apnar proshner jonno dhonnobad. grahok apni anaros, amloki blender othoba juicer e juice kore khawate paren. Asha kori apnake shahajo korte perechi. Ar kono proshno thakle, Maya Apa ke janaben. Royeche pashe sobsomoy , Maya Apa.

আরও দেখুন

01 Dec 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক আপনাকে শুভেচ্ছা আপনি মা হতে চলেছেন। আপনি বর্তমানে ২ মাস ১০ দিনের গর্ভবতী। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

01 Dec 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক খালি পেটে রসুন খেলে রক্তে চর্বির পরিমাণ কমে।রোগ প্রতিরোধ ক্ষমতা বারে।ক্যান্সার এর ঝুকি কমায়।চর্মরোগ এর আশংকা কমায়। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

13 Nov 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক আপনার বয়স কত? কি সমস্যাতে ভুগছেন? জানাবেন। গ্রাহক দুঃখিত আমরা হোমিওপ্যাথি সম্পর্কে তথ্য দিয়ে সাহা্য্য করতে পারছিনা। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

13 Nov 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক একজন মহিলা মেনপজ এর আগ পর্যন্ত বাচ্চা নিতে পারে। মেনপজ হয় সাধারণত ৪৫-৫৫ বছরের মধ্যে। তবে ৩৫ বছরের পর সন্তান নেয়া ঝুকিপূর্ণ। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

13 Nov 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক আপনার বয়স কত? কত দিন ধরে এই সমস্যা ? আপনার ঠান্ডা সর্দির সমস্যা আছে? জানাবেন। নাক খুটাবেন না। এতে ইনফেকশন হয়ে যেতে পারে।ভ্যাসলিন ব্যবহার করতে পারেন। এতে ত্বক নরম থাকবে। গরম পানির ভাপ নিবেন।এতে জালা ভাব কমে যাবে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।...

আরও দেখুন

21 Sep 2019

প্রশ্ন করুন আপনিও