কর্মসংস্থান

মায়াতে যোগদান

আমরা সাম্প্রতিক স্নাতক এবং বিভিন্ন একাডেমিক ও প্রফেশনাল ব্যাকগ্রাউন্ড থেকে অভিজ্ঞ পেশাদারদের কর্মসংস্থানের  সুযোগ প্রদান করে থাকি।

মায়া স্বচ্ছ নিয়োগ চর্চা, ন্যায্য মূল্যায়ন, আকর্ষণীয় পারিশ্রমিক, নারী-পুরুষ সমান কর্মজীবনের সাফল্য এবং স্থানীয় ও আর্ন্তজাতিক প্রশিক্ষণের  সুযোগ প্রদানের মাধ্যমে (একটি পৃথক প্রকল্প বা কাজের উপর ভিত্তি করে) লিঙ্গ, বয়স, জাতি ও ধর্ম নির্বিশেষে কর্মক্ষেত্রে সমতা বজায় রাখতে উৎসাহিত করে।

মায়া প্রত্যেককে অনন্য পরিবেশে কাজ করার সুযোগ প্রদানের মাধ্যমে একটি দলের সদস্য হয়ে কাজ করতে উৎসাহিত করে যা  ব্যক্তিগত ও পেশাদার দৃষ্টিকোণ থেকে দলের বৃদ্ধি ত্বরান্নিত করে।

বন্ধুত্বপূর্ণ কর্মক্ষেত্র

আমরা আমাদের সহকর্মীদের সর্বাধিক উৎপাদনশীলতা নিশ্চিত করার লক্ষ্যে অন্য সহকর্মীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও এক একক হিসাবে কাজ করতে অনুপ্রাণিত করি।

কর্মক্ষেত্রে বৈচিত্রতা

আমরা গর্ববোধ করি যে মায়া কর্মক্ষেত্রে বৈচিত্রতা প্রচার করে। আমাদের সাথে সারা বাংলাদেশ  এবং বিদেশ থেকে আগত সহকর্মীরাও কাজ করে। আমরা প্রত্যেক আলাদা দলের সদস্য থেকে আসা  ভিন্নধর্মী   দক্ষতার সম্ভারকে মূল্যায়ন করি, যা তারা প্রকাশ করছে  অনন্য অভিজ্ঞতা অর্জনের মধ্য দিয়ে।

উন্মুক্ত আলাপ

আমরা  নিশ্চিত করি আমাদের দলের সদস্যরা যেন প্রকাশ্যে ও নির্ভয়ে সবার সামনে তাদের চিন্তাধারা তুলে ধরতে পারে যা  প্রত্যেক সদস্যের মধ্যে আস্থা ও ঐক্যতা বৃদ্ধিতে সহায়তা করে। আমাদের বিভাগগুলো ক্রমাগতই তাদের ধারনা, পরামর্শ এবং ভাল পদ্ধতি শেয়ারের মাধ্যমে সহযোগীতামূলক কাজ করে যাচ্ছে। (মায়াতে আপনি টেবিল টেনিস খেলার সময়ও একটি গুরুত্বপূর্ণ প্রকল্প নিয়ে আলোচনা করতে পারেন)

সবাইকে সম্মানের সাথে বিবেচনা করা

আমরা ক্রমাগতই নতুন অর্ন্তরদৃষ্টি দিয়ে সমস্যাকে দেখার চেষ্টা করছি। এখানে কখনোই কোনো উত্তর ভুল না বা একটি দৃষ্টিভঙ্গী খুব সংকীর্ণ বা বিস্তৃত না। আমরা সব মানুষের মধ্যে সম্মান এবং সহানুভূতিশীল একটি সংস্কৃতি তৈরী করতে বিদ্যমান।

আমাদের সাথে কাজ করতে যেয়ে আপনার  দক্ষতা প্রদানের মাধ্যমে সমাজের মানুষের উপকার করার সুযোগ পাবেন, যা তাৎক্ষণিক সামাজিক প্রভাব ফেলবে। মায়া অসংখ্য পন্থায় কৃতিত্ব অর্জনের মাধ্যমে কাজ করতে সক্ষম।

আপনি সবসময় এমন একটি কর্মক্ষেত্রে স্বাগত যেখানে আপনি দৈনন্দিন নতুন কিছু শিখে, আপনার ছাপ ফেলে এবং আপনার সম্ভাব্য গন্তব্যে পৌঁছানোর একটি সুযোগ পাবেন। আমরা ক্রমাগতই মেধাবী এবং অঙ্গীকারবদ্ধ সহকর্মীদের পর্যবেক্ষণ করি। এসো মায়া তে যোগদান  করো বড় একটি লক্ষ্যকে বাস্তবায়নের জন্য।

আপনি যদি মায়াতে মেডিকেল, মনোসামাজিক অথবা আইনি স্পেশালিষ্ট হিসেবে কাজ করতে চান তাহলে নিচের অপশনে ক্লিক করুন :

screen-shot-2016-10-31-at-1-11-36-pm

Business development/Sales guru/Growth Manager

Full time Psycho social counselor

Full Time Medical Specialist

Part Time Medical Specialist

On Demand Medical Specialist

Job Location: Dhaka

Compensation: Attractive package will be offered commensurate with experience and qualification.

Pls. send your CV with Cover Letter Mentioning the position you are apply for
and also promote that applicant can also apply through “Become a Maya Apa”