Dr. K. Kubra

Ratings:


Qualification: MBBS, MPH


Expert in: Public Health


Specialized in: General Practitioner


Quote: Health is wealth


Dr. K. Kubra has answered total 10490 questions


Questions Answered

Avatar

প্রিয় গ্রাহক, এসময় বেশি করে পুষ্টিকর খাবার খেতে হবে। প্রতিদিন দুধ, ডিম, মাছ, ডাক, সবজি খাবেন। পেঁপে, গাজর, আনারস খাবেন না। কোনো খাবারে অ্যালার্জি থাকলে তা খাবেন না। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোন ধরনের ওষুধ খাবেন না। আর কিছু জানার থাকলে আমাদের প্রশ্ন করবেন।

See More

19 Nov 2020

আমার বিয়ে হইছে 6 বছর চলছে। দেড় বছর জন্মনিয়ন্ত্রণ পিল খেয়ে ছিলাম। পিল বন্ধ করার পর থেকেই।এমন সমস্যা হইছে আড়াই মাস তিন মাস পর পর হয়। ওষুধ খাইলে প্রতি মাসে মাসে হয় হয়। মেন্স হলে প্রথম দুই-তিনদিন কম কম ব্লিডিং হয় আস্তে আস্তে ব্লিডিং বাড়তে থাকে। ওষুধ না খেলে ব্লিডিং হতেই থাকে বন্ধ হয় না। নরমেনস কিংবা জেসট্রনল ওষুধ খেলে প্রতি মাসে মাসে হয়। ওষুধ বন্ধ করে দিলেই সমস্যা হয়। আমার জ্বর আয়ে তো কোন সমস্যা নাই রিপোর্ট নরমাল। হরমোন টি ভি এস পলিটিন আরো কয়েকটা টেস্ট করানো হয়েছে সবগুলো রিপোর্ট নরমাল আছে। কিন্তু তাহলে কেন এমন হয় সেটাই তো বুঝতে পারতেছি না। এখন দেড় মাস যাবৎ ব্লিডিং হচ্ছে প্রথমদিকে কম ছিল পরে বাড়ছে এখন অনেকটাই কম কিন্তু সারেনা মাঝে মাঝে রক্তের সাথে চাকা চাকা যায় এখন আমার কি করা উচিত একটু প্লিজ বলবেন
Avatar

প্রিয় গ্রাহক, আপনি একজন অভিজ্ঞ গাইনী বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। আপনার মাসিক পিলের উপর নির্ভরশীল হয়ে পড়েছে, তাই এমন হচ্ছে। রিপোর্ট গুলু একজন গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়ে পরবর্তী চিকিৎসা গ্রহণ করুন। আর কিছু জানার থাকলে আমাদের প্রশ্ন করবেন।

See More

12 Nov 2020

Avatar

জ্বি, গ্রাহক। কিডনির এই সমস্যার জন্য এমন লক্ষণ দেখা দিতে পারে। আপনি একজন কিডনি বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন।

See More

18 Nov 2020

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, সিদ্ধান্তটি নেওয়ার আগে আরেকবার খুব ঠান্ডা মাথায় সময় নিয়ে ভেবে নিবেন। যদি সামান্যতম সুযোগ থাকে তাহলে আপনি শিশুটিকে বাঁচিয়ে রাখার সিদ্ধান্ত নিতে চেষ্টা করবেন। যদি একান্তই তা সম্ভব না হয় তাহলে, মাসিক নিয়মিত করণের জন্য একজন গাইনি বিশেষজ্ঞ চিকিৎস...

See More

18 Nov 2020

Avatar

না, গ্রাহক। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোন ধরনের ওষুধ খাওয়া ঠিক নয়। আর কিছু জানার থাকলে আমাদের প্রশ্ন করবেন।

See More

18 Nov 2020

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, ডেলিভারির 45 দিন পর্যন্ত অল্প রক্তপাত হতে পারে, যা স্বাভাবিক। তবে অত্যধিক রক্তপাত হলে, চাকা চাকা রক্ত গেলে অবশ্যই আপনার গাইনী ডাক্তারকে জানাতে হবে। প্রয়োজনে সরাসরি গিয়ে চিকিৎসক যে দেখিয়ে আসতে হবে। আর কিছু জানার থাকলে আমাদের প্রশ্ন করবেন।

See More

19 Nov 2020

প্রশ্ন করুন আপনিও