প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া ফার্মেসী

Dr. Khaleda Jahan

Ratings:


Qualification: MBBS,DMU,FCGP


Expert in: dr.shanta47@gmail.com


Specialized in: GP


Quote: Life isn't about finding yourself. Life is about creating yourself


Dr. Khaleda Jahan has answered total 9160 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। দুখিত দেরি হওয়ার জন্য। আপনার প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

18 Jun 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। উনার শারীরিক পরীক্ষার ও আল্ট্রাসনোগ্রাম করা প্রয়োজন, তাই একজন গাইনি চিকিৎসকের পরামর্শ নিন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

18 Jun 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। কিডনি বিকল হলে প্রস্রাব তৈরি হতে পারে না।সারা শরীরে বর্জ্য বের হতে পারে না।রক্ত বিশুদ্ধ হয়ে হৃৎপিন্ডে যেতে পারে না। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

18 Jun 2019

Avatar

Priyo Grahok, Apnar proshner jonno dhonnobad. babu r ki khichuni hoye silo? ei oshudh ke diyesen? doctor er poramorsho onujayi niye thakle niyomito oshudh khaowaben & regular doctor er check up e jaben.kono test kora hole report gulo amader pata te paren. Asha kori apnake shahajo korte perechi. Ar...

আরও দেখুন

18 Jun 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি গ্যাস্ট্রিকের ওষুধ খেতে পারেন। ডাবের পানি খাবেন। বিশ্রাম নিন। অন্য দিকে মনোযোগ দেওয়ার চেষ্টা করবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আরও দেখুন

18 Jun 2019

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। ১.নিয়মিত ব্যায়াম করবেন ২.প্রচুর পানি খাবেন ৩.ভাজাপোড়া, তেল জাতীয় খাবার খাবেন না। ৪.ফ্যাটি খাবার কম খাবেন। ৫.পুষ্টিকর খাবার বেশী খাবেন। ৬.বাদাম খাবেন ৭.ফলমুল বেশী বেশী খাবেন। ৮.মানসিক ভাবে কোন চাপ নিবেন না। ৯.দুশ্চিন্তা করবেন না। ১০.হাসিখুশি থাকবেন।...

আরও দেখুন

18 Jun 2019

মায়া অ্যাপে পড়ুন