Maya Apa


Qualification:


Expert in:


Specialized in:


Quote:


has answered total 19 questions


Questions Answered

Avatar

ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য।প্রথমত:দেখতে হবে যে নিকাহ ও রেজি: নিবন্ধন(কাবিননামা) পত্রের১৮ নং কলামে স্বামী কতৃক স্ত্রীকে তালাক প্রদানের ক্ষমতা দেওয়া আছে কিনা।যদি থাকে আপনি েএকতরফাভাবে তালাক দিতে পারবেন।২য়:আপোষে তালাক হতে পারে, ৩য়:উপরের ে২টা সম্ভব না হলে আদালতের মাধ্যমে তালাক দিতে হবে।ধন্যবাদ। 

See More

24 May 2020

Avatar

প্রশ্ন করার জন্য ধন্যবাদ। আপনার বাবা যদি জমি কাউকে লিখে না দেয় আপনি জমি পাবেন কারন আপনি উত্তরাধিকার ”ল” অনুযায়ী পাবেন।প্রথমত: প্রয়োজনী কাগজ পত্র নিয়ে স্থানীয়ভাবে বসেন। যদি না সমাধা হয় জমি যে এলাকায় সে এলাকার কোটে বাটোয়ারার মামলা করতে হবে। ধন্যবাদ।

See More

26 May 2020

Avatar

প্রথমে আপনাকে ধন্যবাদ প্রশ্ন করার জন্য,প্রথমত:আপনার বয়স বাংলাদেশের সরকারী ”ল,অনুযায়ী আপনার বয়স অনুযায়ী আপনা বয়স হয়নি।২১ বছর না হওয়া পযন্ত আপনি বিয়ে করতে পারবে না। ধন্যবাদ।

See More

29 May 2020

Avatar

Ei ain oporad onujai bibinno rokom jail jorimana hote pare.thank you.

See More

08 Mar 2020

আমি পুরুষ আমার বয়স 43 আমার ওয়াইফের বয়স 36, আমার ওয়াইফের সাথে একটা এলাকার ছেলের শারীরিক সম্পর্ক ঘটে এই জিনিসটা আমি তাদের ইমুতে খুঁজে পাই এরপর আমি আমার ওয়াইফ কে ধরি আমার ওয়াইফ উল্টা আমাকে মাছ কাটার বটি নিয়ে মারতে আসে বাসার মুরুব্বীরা আমার বউকে অনেক বুঝিয়েছি ওই ছেলের বউ বাপের বাড়ি চলে গিয়েছে কারণ ওই ছেলে বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত যাই হোক ওর ওয়াইফ কে রেখে আমাদের বাসায় ভাড়া আসছিল এক মাসের জন্য আমি আমার ওয়াইফ দুইজন যে বাসায় থাকি ভাড়া এটা আমার ওয়াইফের মেজ বোনের বাসায় মেজো বোন যখন দেখল ওই ছেলে আসার পরে ওর হাত পা ভালো না তাকে বের করে দেয় এরপর থেকেই আমার প্রতি শত্রুতা আরম্ভ করে আমাকে হিজড়া আরো অনেক কিছু বলে বলে তুমি শশুর বাড়ি ঘর জামাই থাকে অথচ আমি এখানে ভাড়া থাকি এত কিছু কথা শুনে আমার বউ কিছুই বলেনা এবং বাসায় এসে মারার হুমকি দিয়েও যায় বরং আমার ওয়াইফ তার ব্যাপারে কিছু বললে রেগে যায় উল্টা মিথ্যা অপবাদ দেয় আমি বলে ওকে মারতে চেয়েছি আমার বাসায় আসছি আমি তো আর ওর বাসায় যাইনি যাইহোক এরপরে একটা তাবিজ পাই কালকে সেটাতে আমার নাম লেখা থাকে আমার বাবার নাম লেখা পাই ইমাম সাহেব বললো আমার ক্ষতি করার জন্য এটা করা হয়েছে যাই হোক এটা বিষয় না যাকে এত ভালবাসি সে এত নিচে নামতে পারে সেটা ভেবে অনেক কষ্ট লাগলো ওই ছেলে বারবার ইমোতে লিখতে ছিল আমার ওয়াইফ আমাকে ডিভোর্স দিয়ে চলে যাবে জিজ্ঞেস করলাম তুমি কি আমার বউকে বিয়ে করবে সে বলল বিয়ে করতে হবে কেন তোমার বউ তো বিয়ে চাই আমার কাছে চলে আসবে একমাত্র ইমেজ যে কয়দিন থাকে থাকবে তারপর সে হোটেলে যাক তোমার কাছে যাক বা অন্য কারো কাছে যাক সেটা আমার দেখার বিষয় না ওই ছেলেটাকে বিয়ে করবে না অথচ ওই ছেলে তার বউকে ফেলে রেখে বিভিন্ন জায়গায় অসামাজিক কার্যকলাপ করে আসছে  এগুলো কি আমার ওয়াইফ দেখছে না তারপরও তার প্রতি অনেক প্রেমএমনকি গতকালকে আমার মাথায় আঘাত করছে আঘাত করে যাকে যাকে রক্ত জমাট করে ফেলেছে ওই সময় আমার ওয়াইফ কাছে ছিল কিন্তু সে আমাকে কিচ্ছু টাও সহযোগিতা করেনি এমন অবস্থা আমি কি ব্যবস্থা নিতে পারিআমি ওই ছেলেটার উপর কি রকম আইনের ব্যবস্থা নিতে পারি জানাবেন।
Avatar

Thank you for elaboration question.Apni druto apnar mathai agat korar jonno local police station a GB korun ebong apnar stri k bujan,na bujle paribarik bave siddanto niben.Tobe kono jogra bibad koben na somosa hole ain onujai kaj korben or ekjon lawyer er poramorso niben.Thank you. 

See More

17 Apr 2020

Avatar

Thank you very much for your question.kintu ki mamla o dhara koto bolen nai,jodi non bailable case hoy apni atka porben abong bailable hole other party mamla tar pokhe neoar sujug thakbe apna anupostitite.Police verification a apni ata porben. tai mamla shesh kore jaoa bhalo.

See More

12 Apr 2020

প্রশ্ন করুন আপনিও