Dr-khalid_s

Ratings:


Qualification: MBBS


Expert in: Medicine


Specialized in: Medicine


Quote: Work like you don't need the money, love like you've never been hurt and dance like no one is watching.


Dr-khalid_s has answered total 3268 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

প্রিয় গ্রাহক, প্রশ্নের জন্য ধন্যবাদ। ক্যালসিয়াম ট্যাবলেট এক নাগাড়ে এক মাসের বেশি খাওয়া উচিত নয়।এতে অনেক সময় কিডনিতে পাথরের ঝুঁকি থাকে। মায়া আপা।

আরও দেখুন

19 May 2019

Avatar

প্রিয় গ্রাহক প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনার ভাই এর সমস্যা টি কতদিন এর? ওর কি প্রায় নাক বন্ধ থাকে এবং সর্দি কাশি লেগে থাকে?অনেক সময় এ্যালার্জি জনিত কারনে নাক বন্ধ হয়ে থাকলে এমন শ্বাসকষ্ট হতে পারে। আবার অনেক সময় নাকের পর্দা বাকা, এডেনয়েড বড় হয়ে গেলে এই ধরনের সমস্যা দেখা যায়। এজন্য আপনি একজন নাক...

আরও দেখুন

12 May 2019

Avatar

প্রিয় গ্রাহক প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক প্রেসক্রিপশন হিসাবে ওষুধের নাম জানার জন্য আমাদের প্রেসক্রিপশন প্যাকেজটি গ্রহন করুন। আমাদের অভিজ্ঞ চিকিৎসক টীম সর্বদা আপনাকে সহায়তা করার জন্য প্রস্তুত। পাশে থাকুন। মায়া আপা।

আরও দেখুন

12 May 2019

Avatar

প্রিয় গ্রাহক প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনার সমস্যাটা পর্যালোচনা করে বোঝা যায় আপনার সমস্যাটির স্থায়ী সমাধানের জন্য সার্জারী করার কোন বিকল্প নেই। দীর্ঘদিন না ভুগে আপনি দ্রুত একজন নাক কান গলা সার্জন এর তত্ত্বাবধানে অপারেশন করিয়ে ফেলুন। আশা করা যায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন। পাশে থাকুন। মায়া আপা।

আরও দেখুন

10 May 2019

Avatar

প্রিয় গ্রাহক প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, বাচ্চা কি কখনো দুধ পানের সময় কামড় দিয়েছে? আপনার সমস্যার পাশাপাশি কি জ্বর আছে? অনেক সময় ব্রেস্ট এ্যাবসেস হলে এমন সমস্যা হতে পারে। এক্ষত্রে উক্ত স্থনে গরম সেক দিতে পারেন এবং দ্রুত একজন গাইন গাইনী অথবা সার্জারী বিশেষজ্ঞ এর পরামর্শ নিন। পাশে থাকুন। মায়া আপা।

আরও দেখুন

09 May 2019

Avatar

প্রিয় গ্রাহক প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, জ্বর ভাইরাল নাকি ব্যাকটেরিয়াল এটি বোঝার জন্য অবশ্যই রক্তের কালচার করতে হবে। এর ফলে বোঝা যাবে আপনার জ্বর ব্যাকটেরিয়া নাকি ভাইরাস এর মাধ্যমে সংক্রমিত। আশা করি সাহায্য করতে পেরেছি। পাশে থাকুন। মায়া আপা।

আরও দেখুন

14 May 2019

শারীরিক মানসিক সমস্যার সমাধান সহ আরও আকর্ষণীয় ফিচার মায়া অ্যাপে - On Google Play