প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া ফার্মেসী

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের উত্তর দিতে দেরি হওয়ায় আমরা আন্তরিক ভাবে দুঃখিত । আপনার মা এখন কেমন আছেন ? কতদিন ধরে ওনার এই সমস্যা গুলো হয়েছে ? উনি কি থাইরয়েড এর সমস্যার জন্য কোন চিকিৎসক এর পরামর্শ নিয়েছেন বা কোন ওষুধ খাচ্ছেন ? ওনার কি এলার্জির সমস্যা আছে ? ওনার অন্যকোন শারীরিক সমস্যা আছে ? আমাদের জানান। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,রয়েছে পাশে সবসময়,মায়া আপা ।


গ্রাহক,মুখের দুর্গন্ধ দূর করতে হলে কিছু নিয়ম মেনে চলতে হবে।প্রতি দিন দুই বার খাবার পরে (সকালে এবং রাতে) সঠিক নিয়মে (উপর নিচে) দাঁত ব্রাশ করতে হবে।হালকা লবন গরম পানি দিয়ে
কুল্কুচি করতে হবে। মাউথ ওয়াশ ব্যবহার করবেন।ডেন্টাল ফ্লস (এক ধরনের দাঁত পরিস্কার করার সুতা) ব্যাবহার করবেন।এছাড়া লং চিবুতে পারেন।এতে মুখের দুর্গন্ধ দূর হবে।দাঁতে পাথর জমে মুখে দুর্গন্ধ হতে পারে।একজন ডেন্টিস্ট দেখিয়ে দাঁতের পাথর পরিস্কার করে নিতে পারেন।কোন ধরনের দুশ্চিন্তা থেকে ও মুখে দুর্গন্ধ হতে পারে।হজমের সমস্যা এবং লিভার এর অসুখ থাকলে মুখে দুর্গন্ধ হতে পারে।এ ধরনের সমস্যা থাকলে একজন বিশেষজ্ঞ ডাক্তার এর শরণাপন্ন হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।আশা করছি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন,মায়া আছে আপনার পাশে সব সময়।


সমস্যা নিয়ে বসে থাকবেন না !

পরিচয় গোপন রেখে ফ্রি বিশেষজ্ঞ পরামর্শ পেতে

প্রশ্ন করুন এখনই


মায়া অ্যাপে পড়ুন