স্যার আমার বয়স ২১,,আমি আগে প্রতিদিন ২বার হস্তমৈথুন করতাম,,যার কারণে লিঙ্গে ব্যথা,প্রসাব করতে চাইলে সহজে প্রসাব বের না হওয়া,,ঘন ঘন প্রসাব,,প্রসাব-পায়খানার সময় একদম পাতলা ধাতু/বীর্য বের হত,,মাঝে মধ্যে দেখতাম প্রসাব সোজা না গিয়ে বাঁকা যাচ্ছে।। তাই আমি এই সমস্যার জন্য ইউটিউবের একটা টিউটোরিয়াল দেখে ২৪ দিন‌ ধরে হোমিওপ্যাথি ঔষধ (Agnas Castus) মাদারটিনচার সেবন করছি, এরপর থেকে আমার আর স্বপ্নদোষ, হস্তমৈথুন করার ইচ্ছা হয় না, । আর প্রস্তাব-পায়খানার সময় ধাতু/বীর্য বের হয়না তবে যখন‌ কষা পায়খানা হয় তখন বের হয় এবং সেটা আগের চাইতে ঘন আর আঠালো হয়,, আমার প্রশ্ন ধাতু আঠালো হওয়া কি কোন সমস্যা?? আর আমাকে সাজেস্ট করুন Agnus Castus-Q সেবন করা কি ঠিক হচ্ছে?? অবশ্য ঔষধের লক্ষণ আমার সাথে পুরোপুরি মিলছে..

গ্রাহক, হোমিও প্যাথি বিষয়ে আমরা পরামর্শ দিয়ে থাকি না, আঠালো ধাতু কি আপনার বীর্যপাতের সময় বের হয় নাকি প্রস্রাব করার সময়? প্রস্রাবের সাথে বীর্য যাওয়ার সমস্যা কি এখন আছে? এক্ষেত্রে ইউরোলজিস্ট ডাক্তার দেখিয়ে পরীক্ষা করে নিতে হবে। 

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও