একটি অপ্রিয় সত্য কথা শেয়ার করতে যাচ্ছি। আশা করি সাহায্য করবেন। আমি একজন ছেলে, বয়স ২০ এবং অবিবাহিত। পড়াশোনার জন্য আমাকে ফুপির বাসায় থাকতে হয় কারন আর্থিক সমস্যা আছে। বাসায় শুধু আমি এবং ফুপি থাকেন এবং তিনি বিবাহিত, বয়স ২৪-২৬ হবে। আংকেল জবের কারনে আসতে আসতে ১০-১১ টা বাজে। সমস্যা হলো, ফুপির সাথে সারাদিন গল্প করতে করতে খুব ক্লোজ হয়ে গিয়েছি। তো একদিন তিনি " যৌন মিলনের " অফার করলেন। আমি রাজি না থাকা সত্ত্বেও তিনি আমাকে অনেক ভয় দেখিয়ে আমার সাথে যৌন মিলন করেন। এখন প্রতি সপ্তাহে ২-৩ দিন এমন হয়। যদিও তিনি আমাকে কনডম ব্যবহার করান। এখন আমিও এর সাথে অভ্যস্ত হয়ে গিয়েছি। প্রশ্ন হচ্ছে অনেক সমস্যার কারনে যৌন মিলন  যেহেতু এভয়েড করতে পারছি না তাই এতে করে কি আমার স্বাস্থ্যগত কোন সমস্যা হবে। প্লিজ আমাকে সাহায্য করুন।

গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনার পূর্বের প্রশ্ন গুলোর হিস্ট্রি দেখলাম। যার সাথে আপনার বর্তমান প্রশ্নের কোন মিল নেই।  আপনি যদি আপনার আসল সমস্যাটি লিখেন তাহলে আপনাকে সহায়তা করতে পারবো। মায়া 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও