প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


Priyo grahok apnar proshner jonno dhonnobad. Shorir-er lombar shonge ojon-er ekta onupat thake, ei onupat ke BODY MASS INDEX bole BMI. Jemon dhorun apnar ucchota ar apnar ojon-e jodi apnar BMI 18-24.9 hoy tahole eta normal. 24.9 er beshi hole apnake ojon komate hobe.
Manusher jibon ekhon kormobesto. Besto jibon-e shorirchorchar ovab ar khabardabar-e thikmoto jotno na neway shorir-e barti kichu med jom-e jay, Ei barti med niye tader dushchinta korteo dekha jay. Kintu bisheshoggoder poramorsho hocche dushchinta na kore kichuta shongjoto thakte parle ar niyomkanun manle oi barti ojon shohoje komiye fela jay. E jonno gym-e jaoar be beyam na korleo cholbe. Ojon komanor khetre dheer-e dheer-e ektu ektu kore komale ta beshi kaaj-e ashe. Ojon komanor jonno ekebar-e khawadawa bondho kore na diye (crash diet) kinba gym-e giye hothat gham jhorat-e shuru na kore borong olpo olpo kore khaddavvash, jibon japon-e proborton anun.
Er jonno apni ja korte paren ta holo- Shurutei diet soda khawa tag korun. Prochur pani pan korun, jat-e pet vora mon-e hobe ebong shorir ardro thakbe. Khabar-er talikay protein, fol o shobji jukto korun. Cream-jatiyo khabar ebong ice-cream khawa bondho kore din. Chini-jatiyo snacks, chips, fridge-e rakha junk food khawar ovvash chere din. Shasthokor khabar snacks, shotej fol ebong kom chorbi o calorie-jukto khabar khan. Juice baad diye shorashori fol khan. Fat-biheen salad khawar cheshta korun. Chini o caffeine tag korun. Chorbijukto mangsho o vajavuji khabar tag korun.
Asha kori apnake shahajo korte perechi ar kono proshno thakle maya ke janaben royeche pashe sobsomoy maya .

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও