আমি মেয়ে বয়স ২১ . . আমি যাকে ভালােবাসি । উনি আমার থেকে ১৪ - ১৫ বছরের বড় . . আড়াই । বছর ধরে উনাকে মনে প্রাণে ভালবেসে যাচ্ছি প্রতিটি মুহূর্তে উনাকে নিয়ে স্বামী - স্ত্রীর সুখের সংসারের কল্পনা করি . . কিন্তু এখনাে আমার ভালবাসার কথা উনাকে বলতে পারি নাই . . উনি আমার দুঃসম্পর্কের আংকেল হয় এবং উনি আমাদের দোকানে অনেক বছর ধরে ম্যানেজার হিসেবে চাকরি করে . . আর উনি এখনাে অবিবাহিত . . উনি আমাদের বাসায় আশে মাসে না হয় ৪ - ৫ বার . . উনি তেমন কোন সুন্দর নয় তেমন কোন এসমাট ও নয় . . খুব সাধারণ ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ . . তারপরেও কেন যেন ভালােলাগে . . অন্য কেউ চিন্তাই আসে না . . শুধু ভাবি কবে আমি উনার বউ হবাে . . আর আমি যে উনাকে ভালােবাসি আমার আচার ব্যবহার চোখের ইশারা এইসবের কারণে বুঝতে পারে উনাকে যে ভালােবাসি . . কিন্তু উনি গুরুত্ব দেন না . . এতকিছু সম্যসা থাকার পর কি করবাে বুঝতে পারছি না . . . ।

গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি একজন কে ভালোবাসেন। তার সাথে আপনার বয়সের পার্থক্য আছে ১৪-১৫ বছর এবং সে দূরসম্পর্কের আংকেল।  ভালোবাসা আসলে বলে কয়ে হয়না। একটু ভেবে দেখবেন কি, আপনি কিভাবে বুঝলেন তাকে ভালোবাসেন? ভালোলাগা এবং ভালোবাসার মধ্যে পার্থক্য আছে। আপনি একটি জায়গায় বলেছেন মানুষটিকে আপনার ভালোলাগে। নিজেকে প্রশ্ন করতে পারেন তাকে ভালোবাসেন কিনা? আমাদের কাছে আপনার প্রশ্ন কি, সেটা স্পষ্ট নয়। স্পেসিফিক করে জানালে আপনাকে সহায়তা করতে পারবো।  মায়া 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও