আমি এক ডিপ্লোমা ইন্জিনিয়ারিং স্টুডেন্ট। আমার অতিরিক্ত স্মার্টফোনের নেশা রয়েছে। প্রতিদিন পর্ণগ্রাফি দেখি ও হস্তমৈথুন করি। মাথা সব সময় ব্যাথা করে। মেজাজ খিটখিটে। কিছু ভাল লাগেনা। আমার কোন ভাল বন্ধু নেই এবং আমি বুদ্ধিপ্রতিবন্দী। সাধারন মানুষের চেয়ে আমার মাথায় বুদ্ধি একটু কম। কিন্তু সব কিছু বুঝতে একটু সময় লাগে। মেজাজ সব সময় খিটখিটে থাকে কোন মেয়ে আমাকে পছন্দ করেনা। আমি উভকামী মেয়ে+ছেলে দুজনকেই আমার ভাল লাগে। আমার বয়স ১০/১১ বছর তখন থেকে হস্তমৈথুন করি। আমি চোদা খেতেও অভ্যস্ত। (সেক্স করার সময় কনডম ব্যবহার করি) এমন অবস্থায় আমি কিভাবে সাধারণ জীবনে ফিরে আসতে, সমকামীতা,ছাড়তে, মেজাজ খিটখিটে, মাথা ব্যাথা, অতিরিক্ত স্মার্টফোন নেশা ও সুন্দর ভাবে আবার নতুন ভাবে জীবনটাকে সাজাটে পারি পরামর্শ দিন।

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ .আপনি বলেছেন যে আপনি বুদ্ধিপ্রতিবন্ধী. আপনি সমকামী, আপনার অনেক রাগ হয়. একটু বিস্তারিত ভাবে বলবেন কি, এর জন্য আপনার দৈনন্দিন কাজে কি বেঘাত ঘটছে? বিস্তারিত ভাবে জানালে আপনাকে সহায়তা করতে পারবো. কিভাবে জানলেন যে আপনি বুদ্ধি প্রতিবন্ধী? গ্রাহক, সমকামিতা হচ্ছে সমলিঙ্গের মানুষের প্রতি, শারীরিক এবং মানসিক ভাবে আকর্ষণ অনুভব করা। এটা সম্পূর্ণ প্রাকৃতিক একটি প্রক্রিয়া যেভাবে একজন বিপরীত লিঙ্গের মানুষের প্রতি আকর্ষণ অনুভব করেন সেভাবেও সমলিঙ্গের প্রতি আকর্ষণ অনুভব করেন। এটা কোনো শারীরিক বা মানসিক রোগ নয় যে মেডিসিন খেলে ঠিক হবে অথবা অপারেশন করতে হবে। তাই এর জন্য আগে প্রয়োজন হবে একসেপ্টেন্স এর. নিজেকে একসেপ্ট করে নিলে সহজ হবে বিষয়টি গুলো। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও