আমার ৪বছর আগে একটা মেয়ে ফ্রেন্ড ছিল(বেস্ট ফ্রেন্ডের মত) কিন্তু সেটা বেশীদিন টিকে নি।  কারণ কোন এক বিশেষ কারণে সে আমার সাথে প্রথমে কথা বলা বন্ধ তারপর সমস্ত যোগাযোগ। আমি যতদুর বুঝতে পারি হয়ত আমি কোন বিষয়ে পেইন দিতাম অথবা ফালতু কোন কাজ করেছিলাম। এই ফ্রেন্ডশিপ সম্পর্ক নিয়ে অনেক ঝামেলা হয়।(যেমন থ্রেড) এর পরে আর কথা বলিনি কি না কি ঝামেলা হবে ভেবে। ★আমার কি তাকে সরি বলা উচিৎ বা তার সাথে কথা বলা উচিৎ ★গোপনীয়তারক্ষা করে? নাকি যেভাবে আছে সেভাবেই ছেড়ে দেয়া উচিৎ? ⁑ব্যাচমেট। ঃআমার বয়স তখন ২০। ঝামেলা হয় আমি নাকি তাকে ভালোবেসে ফেলছি যদিও সে-ই  আমাকে বুঝিয়েছিল যে সেইম এজে রিলেশানে না যাওয়ার জন্যে। এরপর থেকে আমার দিক থেকে কোন এট্রাকশন ছিল না। সে এটাও বলেছিল তার আগে সেম এজের রিলেশান ছিল।

প্রিয় গ্রাহক, আপনার ব্যক্তিগত বিষয়টি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।আপনার বিষয়টি বোঝার চেষ্টা করছি। ভালোবাসা আমাদের ইতিবাচক এবং স্বাভাবিক একটি অনুভূতি। আপনি কি তাকে পছন্দ করেন?আপনার মনের কথাগুলো সুন্দর করে গুছিয়ে তাকে জানাতে পারেন হয়ত। যেহেতু আপনারা বন্ধু ছিলেন তার ভাল লাগা খারাপ লাগা সম্পর্কে আপনার ধারণা রয়েছে, তাই না? আপার মনে তাকে নিয়ে বা যা হয়েছে সেটি নিয়ে গিল্টি ফিলিংস হলে সুন্দর করে আপমার মনের কথাগুলো যদি সম্ভব হয় তার সাথে শেয়ার করতে পারেন বা সরি বলতে পারেন।আশা করি কিছুটা হলেও আপনাকে সাহায্য করতে পেরেছি। আপনার আরো কোন প্রশ্ন থাকলে সেটিও আমাদের সাথে শেয়ার করতে পারেন। মায়া আপা আপনার সাথে রয়েছে সবসময়।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও