Prio grahok, apnar bektigoto bishoyti amader sathe share korar jonno dhonnobad. apni bolechen je kothaok ono exam dite gele ba kono sir ser shamne giya kotha bolte apni sahos pan na.kono daitto nite geleo apni sahos pan na mon theke, tension feel koren.Grahok, apnar bishoyti bujhte chesta korchi. apnake ki koyekti prosno jigges korte pari? apnar age koto? kobe theke erokom feel korchen? emon kichu hoyechilo ki jar por theke erokom hocche? apnar chotobela thekei ki erokom feel koren? sahosh na feel korar pechone bisesh kono karon royeche ki?grahok, nervousness feel hole apni je kono conversation er age breathing relaxation practice korte paren. eti korar jonno mukh halka khola rekhe buk bhore dhire dhire koyek seconds nissash niye ta buker vetor kichukkhon dhore rekhe erpor dhire dhire abar chere dite paren. evabe koyekbar kore korte paren. ei puro shomoy tyku te apnar puro concentration apnar sash prosssasher dike thakbe. brething relaxation e apnar mon ba nervous kichuta holeo proshomito hobe. er por dhire sushte logically vebe apni apnar response janate paren, tai na?echara ghore aynar shamne dariye kotha bole practice korte paren. ete apnar confidence barate sohojogita korbe.grahok, apnar netibachok chinta gulo ke apni palta prosno korte paren. apni vebe dekhte paren je tension  korlei ki problem solve hoye jay ba apni je sahosh feel korchen na ete apni nijei aro dusto chokre pore jacchen, tai na?apni ekti plan kore, logically vebe chine, apnar positive site ebong negative site vebe chinta kore dhire dhire agate paren, tai na?apni choto choto dhap e apnar kaj gulo ke vag kore egote paren.echara ei link ti dekhte parenhttps://nickwignall.com/cognitive-restructuring/-maya

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও