আসসালামু আলাইকুম আমার নাম ইমন  ।  আমার আব্বুর বয়স ৫৮+ বারডেম-১ এ সাধারন পদে চাকরি করেন।  উনার কিছুদিন আগে হার্নিয়ার জন্য অপারেশন করে এছাড়া এজমা,বাত ব্যাথা,ডায়াবেটিস রোগ থাকায় অনেক ওষুদ খেতে হয়.. গত কয়েকদিন আগেহ হঠাত কাশ দিয়ে অজ্ঞান হয়ে যায় তার ২মিঃ পরই স্বাভাবিক হলেও কপাল সহ নাক ফেটে যায় ।  পরে বারডেম এ নেওয়ার পর ১দিন ছিলো তারপর স্বাভাবিক কিন্তু শরীর টা দুর্বল ছিলো কয়েকদিন ।  আজকে ০৭/০১ আবার অফিসে কাজ করার সময় আগের মত অজ্ঞান হয়ে যায় ।  তারপর ডাঃ দেখায় কিছু টেস্ট দেয় ।  আগের বলছিলো অতিরিক্ত চিন্তার জন্য হইছে।  এইবারও নাকি চিন্তার জন্য হইছিল। এখন আমি বুজতেছিনা কি করার দরকার ।

প্রিয় গ্রাহক, আপনার বাবার রিপোর্ট গুলো এবং প্রেস্ক্রিপ্সন  আমাদেরকে জানাবেন,  / দেখাবেন, তাহলে বপনার বাবার অসুস্থ্যতা সম্পর্কে ধারনা করা যেতে পারে খানিকটা৷   আপনাকে তখন সাহায্য করতে সুবিধা হবে।  এ ব্যাপারে আপনি কাগজপত্র সহ আমাদের প্রেস্ক্রিপ্সন প্যাকেজ এ যোগাযোগ করতে পারেন। doc4  কোড দিয়ে সাবস্ক্রাইব করুন প্রেস্ক্রিপ্সন প্যাকেজ ৫০% ছাড়ে।  সেখানে আমাদের সাথে সরাসরি কথা বলতে পারবেন।  আশা করি আপনাকে বোঝাতে পেরেছি।  ধন্যবাদ। মায়া                               

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও