আমি A (23 ) ন্যাশনাল ইউনিভার্সিটিতে পড়ছি। আমার প্রশ্নটা একটু বড়ো। প্রশ্নের মধ্যে আমি আমার মনের কথাগুলো তুলে ধরলাম। আমাদের সামনের বিল্ডিং এর একটা মেয়ে ছাদে কাপর শুকাতে আসে।  মেয়েটাকে দেখে আমার ভাল লাগলো। এরপর থেকে আমি মেয়েটার ছাদে আসার অপেক্ষায় থাকতাম কখন আসে। ও যখনই আসতো আমি আমাদের বেলকনিতে গিয়ে দেখি  ও আমার দিকে তাকালে  আমি চোখ সরিয়ে ফেলতাম। এখন ও আমাকে দেখে ছাদে আসলে । আর না হয় জানালায় দাড়িয়ে দেখে । আজ ৫-৬ দিন দুইজন এইভাবে চোখের ভাষাতে কথা বলছি। আজ আমার বোন ব্যাপারটা নোটিস করে বললো মেয়েটা আমাদের বেলকনির দিকে থাকিয়ে আছে কেনো। এইটা কি ভালোলাগা নাকি ভালবাসা আমি জানিনা।আমি  আমার প্রশ্নের উত্তরের অপেক্ষায় থাকলাম : মায়ার কাছে

প্রিয় গ্রাহক আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনার পাশের বাসার একটি মেয়েকে ভালো লাগে।সেও আপনার দিকে তাকায়।এখন আপনি বুঝতে পারছেন না যে এটা কি ভালোলাগা নাকি ভালোবাসা।গ্রাহক ভালোলাগা ও ভালোবাসা দুটি ভিন্ন জিনিস। ভালো লাগে তৈরি হয় যখন আমরা কারো ভাল দিক গুলো দেখি। প্রথম দেখায় সাধারণত ভালোলাগাই কাজ করে কারণ তখনও আমরা মানুষটিকে চিনতে পারিনা। ভালোলাগা ক্ষণস্থায়ী।কিন্তু ভালোবাসা সেইটাই যখন আমরা কারো ইতিবাচক ও নেতিবাচক দুটি বিষয় মেনে নিয়ে ই তার প্রতি বেশি আবেগ অনুভব করি। ভালোবাসা সাধারণত একে অপরের জানাশোনার পরে তৈরি হয়। কারো প্রতি ভালোবাসা সহজে যায় না। আপনি ক্ষেত্রে বিবেচনা করে দেখতে পারেন যে আপনি মেয়েটিকে কতটুকু জেনেছেন।বা আপনি মেয়েটিকে জানার চেষ্টা করতে পারেন। তবে আজ আপনার ভাললাগা ভালবাসায় পরিনত হতে পারে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। ধন্যবাদ। মায়া।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও