ভার্সিটির প্রথম ক্লাস থেকেই আমার একটা মেয়ের সাথে পরিচিত হয় এটা ২০১৭ এর জানুয়ারি এর ঘটনা।পরে মার্চের ১৪ তারিখ (২০১৭) থেকে আমরা রিলেশনশিপে যায়।একটা কথা বলে রাখি ও আমার ক্লাসমেট। আমাদের রিলেশনশিপ টা ছিল ওপেন সিক্রেট। সবাই বোঝত কিন্তু আমরা মুখে শিকার করতাম না। ২০১৮ এর এপ্রিল -মে এর দিকে আমার gf আমার ডিপার্টমেন্ট এরই এক বড় ভাইয়ের সাথে রিলেশনে যাই আমার সাথে থাকা অবস্থায়ই কিন্তু আমি কিছুই বুঝতে পারিনি।আমি ওকে অনেক ট্রাস্ট করতাম তাই হয়ত। ও যেদিন প্রথম নিজেই আমার কাছে সিকার করে ও ওই বড়ভাইকে ভালোবাসে আমাকে না এবং সে আর রিলাশনটা রাখতে চাচ্ছে না।ওদিন আমি আকাশ থেকে পরেছিলাম।অনেক কান্না ও রিকুয়েষ্ট ও করে ছিলাম (মে-জুন ২০১৮)। বন্ধুদের চাপে ও আমার কাছে আবার ব্যাক করে আমিও মেনে নেয়,কিন্তু সে আমার চলে যাই ওই বড় ভাইয়ের কাছে। তারপর প্রায় ১বছর ওই বড় ভাইয়ের সাথে রিলেশনশিপ এর পর ২০১৯ মাঝ দিকে আমি নতুন আরেক রিলেশনে যাওয়ার পর ও আবার ফিরে আসে আমার কাছে আমি আবার মেনে নেয় নতুন রিলেশনটা ব্রেক আপ করি এবং এইবার তার সাথে আমার ভালোভাবে শারীরিক সম্পর্ক হয়। যেহেতু বড়ভাইয়ের সাথে থাকা অবস্থায় আমার সাথে রিলেশনশিপ ছিল মেয়েটা এটা বড়ভাই বুঝার পর ক্যাম্পাসে অনেক ঝামেলা হয়।এবং বড়ভাই মেয়ে অনেক ছোট করে সবার সামনে। আগস্টের ২৩ তারিখ ওর সাথে আমার লাস্ট কথা হয়।এখন প্রায় ৭মাস ধরে কথা হয় না।এখনও ওই বড়ভাইকেই চাই,এমন ও রেকর্ড আছে একটানা ৩০-৪০ কল দিসে বড় ভাই কে। এখন আমার প্রশ্ন ও কেন আমার লাইফটা নিয়ে খেলা করল,কেন শারীরিক করল। যেহেতু ও আমার ক্লাসমেট, ওকে আমার ক্লাসে গেলেই দেখতে হয়।তাই ক্লাসেও কম যাই বিগত ১-১.৫ বছর দরে।আমি ওকে ভুলতে চাই।খুব একা লাগে নিজেকে।সবাইকে প্রতারক লাগে।কিছু করতে ভালো লাগে না।আমি BSc complete করতাছি একটা নামকরা বেসরকারি ইউনিভার্সিটি থেকে।আমাকে সাহায্য করুন প্লিজ। আমি ভালো থাকতে চাই।অনেক কান্না করছি ওর জন্য আমি।কিভাবে ওকে আমি আমার জীবন থেকে মুছে ফেলতে পারি, এবং আমি খুব অনিয়মিত লাইফস্টাইল লিড করি।আমি প্রচুর সিগারেট খাই ওর সাথে ব্যাক আপের পর অনের বেড়ে গেছে এটা। ধন্যবাদ

দুঃখিত গ্রাহক, আপনার প্রশ্নের উত্তর সঠিক সময়ে দেয়া যায়নাই। আপনার বর্তমান অবস্থা জানাবেন। আপনার আরও কোনো মেডিকাল, সোসাল, লিগাল প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন। আমরা তথ্যের গোপনীয়তা রক্ষা করে উত্তর করে থাকি। ঔষধ সম্পর্কে জানতে/চিকিতসকের সাথে কথা বলতে/প্রেসক্রিপশন পেতে আমাদের মায়া প্রেসক্রিপশন প্যাকেজটি সাবস্ক্রাইব করুন। আমাদের বিশেষজ্ঞ ডাক্তারেরা অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে আপনাকে সমস্যার সমাধান দিবেন এবং প্রথম প্রেসক্রিপশনে প্রয়োজন হলে আপনাকে ফোন করে কথা বলবেন আপনার সাথে। রয়েছে সাথে, মায়া আপা।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও