আমি কৃমির ঔষদ খেতে চাচ্ছি কারন প্রতিদিন পায়খানার সাথে কৃমি আসতে দেখি। সব সময় শরীরে অসস্তি লেগেই আছে। বার বার হাই উঠতে থাকে। কিছুক্ষণ পর পর দীর্ঘশ্বাস নিতে হচ্ছে। গত চার মাস আগে আলবেনডাজল ও মেবেন্ডাজল খেয়েছি কাজ হয়নি। গত চার মাস যাবত কোন কৃমিনাশক খাইনি। আমি মেডিসিন বিশেষজ্ঞ দেখিয়েছিলাম উনি এস,জি,পি,টি নামক একটা পরিক্ষা দিয়েছিলেন। রেফার ভ্যালু ৪০ এর মধ্যে আমার টা আসছিল ৪৬. তখন উনি আমাকে ( আরসোকল + লুবিলাক্স+ ভেইব+ অমিপ্রাাজল ৪০+ মারলক্স প্লাস + আলসেট) এই ঔষধ দিয়েছিলেন। আরসোকল ১ মাস, আলসেট ১৫ দিন, মারলক্স ১ মাস, এই ঔষধ খাওয়া শেষ। এখন অমিপ্রাাজল ৪০, ভেইব, ফেক্স ১২০ এই ঔষধ চলছে। এক মাস পর আবার টেস্ট করে রিপোর্ট ছিল ৪৮. তখন উনি বলছেন এটা স্বাভাবিক ঔষধ এর কারনেও বাড়তে পারে। আমার খাবারের রুচি আছে অনেক আলহামদুলিল্লাহ। পায়খানার সাথে প্রতিদিন কৃমি আসে সাথে শরীরে অসহ্য যন্ত্রণা। পেট ফুলে থাকে সন্ধার পর, পেট ভারি মনে হয়। যেহেতু আগে আলবেনডাজল, মেবেন্ডাজল খেয়ে কাজ হয়নি এজন্য এখন পাইরেন্টাল পামোয়েট খেতে চাচ্ছি। আর এখন করোনা ভাইরাসের কারনে ডাক্তার পাওয়া যাচ্ছে না চেম্বারে। এজন্য মায়া আপার শরনাপ্নন হলাম। আপনারা আমাকে সাহায্য করুন। এখন সাহায্য করার একমাত্র পথ আপনারাই। এই দুঃসময়ে আমাকে পরামর্শ দিয়ে সাহায্য করুন আমি আপনাদের জন্য দোয়া করব। আমার বয়স ২৫ উচ্চতা ৫.৩"

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।অতিরিক্ত ওষুধ সেবনের কারণে আপনার এসজিপিটি লেভেল বেড়ে গেছে, আপনি ডাক্তারের প্রেসক্রিপশন টি এবং ডাক্তারের দেওয়া পরীক্ষার রিপোর্ট এর ছবি সংযুক্ত করুন। কৃমিনাশক ওষুধ আপনার লিভারের এনজাইম এসজিপিটি লেভেল কে প্রভাবিত করবে। তাই আপনার এই sgpt স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কৃমিনাশক ঔষধ খাওয়া সাজেস্ট করা যাচ্ছে না।"এখন মায়া প্লাস এ পাচ্ছেন  ডাক্তারের পরামর্শ সহ আপনি কয়টি প্রশ্ন করতে চান তার উপর নির্ভর করে আপনার পছন্দমত প্যাকেজ বেছে নেওয়ার সুযোগ। আপনার পছন্দের মায়া প্লাস প্যাকেজটি নিতে ভিজিট করুন লিঙ্কটিতে : https://maya.com.bd/package_redirect "  আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও