আমি বিয়ে করেছি এক বছর হলো। আমি আমার স্ত্রীকে অনেক ভালোবাসি। আমি তার সুখের জন্য সব কিছু করতে পারি। আমি সব কষ্ট সইতে পারি তার জন্য। কিন্তু আমার স্ত্রী আমাকে বুঝতে পারে না। আমার কথা শুনে না। কিন্তু আমি বুঝতে পারি যে সে আমাকে ভালোবাসে না।আমাকে নিয়ে ওর কোনো চিন্তা হয় না। অথচ আমি  সব সময় ওকে নিয়ে চিন্তিত থাকি। যেখানেই থাকি ও আমার মাথার মধ্যে থাকে সব সময়। আমি চাই ও আমাকে মন থেকে ভালোবাসুক আমি আর কিছু চাই না। আমার প্রশ্ন হচ্ছে আমি কি করলে বা কোন ধরনের কথা বললে ও আমাকে ভালোবাসবে? সব সময় আমাকে নিয়ে ভাববে? উল্লেখ্য যে আমার বয়স 29 আর আমার স্ত্রীর বয়স 20 বছর। আমি দুঃখিত যে এই ধরনের প্রশ্ন এখানে করেছি। যদিও এখানে এই প্রশ্ন করা অযৌক্তিক তবুও আমি অনেক মর্মাহত এবং নিরাশ হয়ে প্রশ্নটা করলাম। আশা করি ভালো একটা পরামর্শ পাবো আপনাদের কাছ থেকে। ধন্যবাদ

গ্রাহক,আপনার মনের কথা শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার স্ত্রীকে আপনি খুব ভালোবাসেন এবং তাকে সুখী রাখতে চান। কিন্তু আপনার স্ত্রীর আচরণে কষ্ট পাইছেন। তার আচরণে আপনার মনে হচ্ছে তিনি আপনাকে নিয়ে চিন্তিত নন, তাই কি?গ্রাহক,আপনার স্ত্রীর বয়স ২০ বছর জানিয়েছেন, তার সংসার বা স্বামীর প্রতি যে দায়িত্ব যেসব বুঝার মত জ্ঞান হয়েছে কিনা বা তিনি স্থান/পরিস্থিতিতে অনুযায়ী আচরণ করতে পারে কিনা ভেবে দেখবেন কি? আপনার তার প্রতি যে চাওয়া তা স্বাভাবিক। কিন্তু আপনি পপর্যবেক্ষণ করে দেখতে পারেন তিনি মানসিকভাবে সেভাবে matured কিনা। আপনি তার বয়স অনুযায়ী তার সাথে আপনার চিন্তা,অনুভূতি ও চাওয়া পাওয়া শেয়ার করতে পারেন। স্ত্রী বুঝে নিবে এটা না ভেবে তার সাথে সরাসরি আপনার মনের প্রত্যাশা প্রকাশ করতে পারেন।এতে তিনি সহজে আপনাকে বুঝতে পারবেন এবং তার মতামতও আপনার সাথে শেয়ার করতে পারে। দাম্পত্য জীবনে স্বচ্ছ শেয়ারিং খুব গুরুত্বপূর্ণ বিষয়।  আশা করি আপনাকে সহযোগিতা করতে পেরেছি। ধন্যবাদ। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও