৬ মাস আগে আমার পারিবারিক ভাবে বিয়ে থিক হয়। আমরা ফোন প্রতিদিন অডিও অ্যান্ড ভিডিও কলে কথা বলি। আমার হবু বউ এর সাথেও এতদিনে অনেক ভাল একটা বুঝাপড়া হয়ে গেছে। কিছুদিন আগে আমি জানতে পারি, ও আগে একটা ছেলের সাথে পালিয়ে গিয়েছিল ৩০ শে সেপ্টেম্বর ২০১৯ । ৩ দিন ৩ রাত পরে ওকে ফিরিয়ে আনা হয়। গত ৫ দিন ওকে অনেক বেশি কথা বলি, কথা বলতে চাইনা কিন্ত কথা না বলে আমি থাকতে পারি না। ওই ছেলের সাথে এখন ওর কোন যোগাযোগ নাই। ওই ছেলের আগে একটা বিয়ে ছিল টাই ও ছেলেটাকে নাকি ঘিনা করে। ছেলেটা আমার তুলনায় অনেক গরিব কিন্তু দেখতে ভাল। আমি কখনওই প্রেম করিনি, কোন মেয়ের সাথে কখনওই কোন কিছু করিনি। আমি একটা ভাল জব করি। আমার বয়স ২৭ বছর আর মেয়ের ১৮.৭ বছর। ও দেখতে সুন্দরী। ওর কথা মনে পরলে আমার চোখে পানি চলে আসে। আমি এখন কি করতে পারি???? ওর এই খারাপ বেপারটা আমার পরিবারের কেও জানে না শুধু আমি জানি।

গ্রাহক,আপনার মনের কথা শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার কষ্ট হচ্ছে আমি উপলব্ধি করতে পারছি। আপনার যে অনুভূতি হচ্ছে তা স্বাভাবিক। বর্তমানে সত্য জানার পর হয়তো আপনার আবেগ বেশি কাজ করছে যার জন্য বাস্তব ও যৌক্তিক চিন্তা আসছে না।আপনি প্রয়োজনে সময় নিয়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন। আপনার মাঝে যে যে চিন্তা ও অনুভূতি হচ্ছে তা গ্রহণ করে ভেবে দেখতে পারেন আপনি কি চাইছেন। আপনার সাথে তার সম্পর্ক, বোঝাপড়া কেমন হয়েছে এবং তিনি আপনার প্রতি কেয়ারিং কিনা ভেবে দেখতে পারেন। অতীতের ভুলের জন্য বর্তমানে তাকে judge করবেন কিনা নাকি তার আচরণের মাধ্যমে পরিবর্তন পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নিবেন তা আপনার উপর নির্ভর করছে।দ্রুত সিদ্ধান্ত না নিয়ে নিজেকে সময় দিয়ে স্থির হয়ে ভাবলে যৌক্তিক চিন্তা করা সম্ভব হয়। ধন্যবাদ আপনাকে।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও