সম্মানিত গ্রাহক, আপনার সমস্যা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আপনাকে ধন্যবাদ। আপনি ডিভোর্স চান না বলে জানিয়েছেন তার অর্থ আপনি সমস্যাটির সমাধান চাচ্ছেন। মায়া এপে সমস্যার সমাধানের জন্য প্রশ্নের উত্তর দেয়া হয়ে থাকে। আর সামনা সামনি সেশনে ক্লায়েন্টের সাথে বিষয়টি নিয়ে বিস্তারিত কথা বলার সুযোগ থাকে। পাশাপাশি আপনার সমস্যাটি দ্বিপাক্ষিক। আপনার স্বামী এবং তার পরিবারের বিষয়টিও জানা প্রয়োজন। সমাধানের জন্যও দুই পক্ষের প্রয়োজন। আপনার সমস্যার গভীরতা এবং প্রয়োজনীয়তা ভেদে আপনার এবং আপনার স্বামীকে সরাসরি একজন ফ্যামিলি কাউন্সেলরের নিকট যাওয়া প্রয়োজন বলে মনে করছি। বর্তমানে আপনার স্বামীর সাথে কোন যোগাযোগ নেই বলে জানিয়েছেন। আপনার অবস্থান এবং চাওয়া গুলো তার কাছে তুলে ধরার কোন প্রক্রিয়া আছে কি? পরিবারের এমন কেও কি আছে যে আপনাদের মধ্যে সম্পর্কটি পুনরাপস্থিত করতে সাহায্য করতে পারে? আপনার পাশে সব সময় আছে, মায়া।
প্রশ্ন করুন আপনিও