আসসালামু আলাইকুম,,  আমি সব সময় ডিপ্রেশনে থাকি,    চুল পড়ে যায়, রাতে তেমন কোনো ঘুম হয় না, আর ঘুমাইলে অনেক খারাপ সপনো দেখি, দেখে অনেক ভয় লাগে,  বুক ধরপর করে,   আমার সব সময় হাত পা কাপে,, প্রেসার লো থাকে,  আমার প্রচুর থুতু আসে, অনেক থুতু আসে, আমি একজন নিউরোলজি ডাক্তার দেখিয়েছিলাম,  মেডিসিন দিয়েছিল  mirtaz 7'5, risdon, 1, দু'বছর খেয়েছি, একটু ভালোই ছিলাম, এরপর আবার  প্রবলেম শুরু হয়  ,  হঠাত্একদিন বাথরুমে আমি ভয় পাই গোসল করার সময়, সেই থেকে আবার শুরু হয় হাত পা কাঁপা বুক ধরফর করা মাথা ঝিমঝিম করা,, আমি আবার নিউরোলজি ডাক্তারের কাছে যাই মেডিসিন দিয়েছে আবার mirtaz 7'5, indever 40, cheyar,, but, মেডিসিন খাওয়ার পরে আমার মাথা আরও গরম হতে শুরু করে এরপর আমি এয়ার মেডিসিন টা খাওয়া বাদ দেই, একটু মাথাটা ঠান্ডা করছে, এরপর করোনা ভাইরাস এর জন্য আমি আর ডাক্তার দেখাতে পারিনি,  আর মেডিসিনে কাজ করছে না ঘুম হয় না অনেক অশান্তি লাগছে, তারপর আমি ঘুমের জন্য rivortil 0'5 khassi, ghoom hoy,,এখন আমাকে একটু হেল্প করেন প্লিজ আমি কি ঘুমের জন্য rivortil খেয়ে যাব,, ?? Emon Kichu medicine suggest সাথে আমার মাথাটা ঠান্ডা থাকে, ভালো ঘুম হয়, মট কথা আমি যেন একটু সুস্থ থাকি,, প্লীজ হেলপ মি,,আর কিছু প্রশ্ন থাকলে আমাকে করতে পারেন,

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি ঘুমের ওষুধ টি আরো কয়েকদিন কন্টিনিউ করতে পারেন। প্রতিদিন একটি করে খেতে পারেন। তবে এসব ওষুধ দীর্ঘদিন সেবনে এসবের উপর নির্ভরশীলতা চলে আসে এবং এগুলো না সেবন করলে ঘুম আসতে চায় না অথবা একসময় এই ডোজ এ কাজ হয় না ডোজ বাড়াতে হয় যা নার্ভের জন্য ক্ষতিকর হয়ে যায়। মনকে শান্ত করতে পারাই একমাত্র উপায়, এর জন্য নিজের চেষ্টা জরুরি, প্রতিদিন 30 মিনিট করে ব্যায়াম করবেন, নিজেকে বিভিন্ন ক্রিয়েটিভ কাজে নিয়োজিত রাখবেন,দুপুরে ঘুমাবেন না, বন্ধু-বান্ধবদের সাথে কথা বলবেন।সবসময় নিজেকে কোন না কোন কাজে ব্যাস্ত রাখবেন। এগুলো আপনার মনের ভয় দূর করতে সাহায্য করবে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও