ছয় বছর আগে আমার এক ক্লাসমেট এর সাথে আমার প্রেম হয়েছিলো, কিন্তু সেটা একমাস ও স্থায়ী হয় নি,তার আগে বেশ কিছুদিন আমাদের বন্ধুত্ব ছিলো,সত্যি বলতে আমিই তার প্রেমে পরেছিলাম।  স্বম্পর্কের অবসান এর পর সে আমাকে অনেক অপমান করেছে,কষ্ট দিয়েছে, নিজে কয়েকটি স্বম্পর্কে জরিয়েছে,নেশা গ্রস্ত ও এত সব কিছুর পর ও আমি তাকে এখনো ভুলতে পারি নি,এই কয়বছরে অনেকবার আমাদের গ্যাপ দিয়ে কথা শুরু হয়েছে এবং আবার কোনো ঝামেলা হয়ে দূরে যাওয়া হয়ছে কিন্তু সেসব কোনো কমিটমেন্ট এর মধ্যে না। আমার তার প্রতি দূর্বলতা সে ভালো করেই জানে  বলেই হয়তো অবহেলা করে, এখনো কথা হয় আমাদের রাতে যখন কথা বলি মাঝে মাঝে তার ক্যায়ার দেখে মনে হয় হয়তো সেও আমাকে ভালোবাসে কিন্তু দিনের বেলায় ই সেই আবেগ আর থাকে না ইগ্নোর করে...আমার খুব খারাপ লাগে,এই কয়েকবছরে আমাদের দেখা হয়ছে দুই,তিনবার মাত্র... তার প্রতি এই অবশেসন দিন দিন বেড়েই চলছে, নিজের উপর ই রাগ হয়,কেন বের হয়ে আসতে পারি না এই আবেগ কাটিয়ে উঠতে পারছি না,মাঝে মাঝে দম বন্ধ লাগে,ছটফট করতে থাকি যখন সে কথা না বলে,ইগ্নোর করতে থাকে তাকেও বুঝতে পারছি না,নিজেকেও সামলে নিতে পারছি না,কি করবো কিছু বুঝতে পারছি না

গ্রাহক,আপনার মনের কথা শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার যা যা অনুভূতি হচ্ছে তা স্বাভাবিক। আপনি নিজের প্রতি সচেতন যা খুব ইতিবাচক মনোভাব।আপনি নিজেকে স্থির করে সময় নিয়ে ভাবতে পারেন এমন সম্পর্কে থেকে আপনি কি পাচ্ছে যা আপনার জন্য ইতিবাচক। উনার কোন বিষয়গুলো আপনার বেশি ভালো লাগে যার জন্য অবশেসন হয়ে পড়ছেন এবং কি বাঁধা হচ্ছে যাচ্ছে এর রকম সম্পর্ক বা মোহ থেকে বের হয়ে আসতে? এপিঠ ওপিঠ দুদিক ভেবে দেখতে পারেন এবং সিদ্ধান্ত নিতে পারেন যে আপনি কি চাইছেন। সিদ্ধান্ত না নিয়ে কিছুর মাঝামাঝি বা ঝুলে থাকলে স্বস্তি পাওয়া  যায় না। আপনার যে ছটফট, দম আটকে আসা অনুভূতি হচ্ছে তা কমে আসতে পারে সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে।যা আপনার জন্য ইতিবাচক এবং মানসিকভাবে সুস্থবোধ করবেন তা সিদ্ধান্ত নিতে পারেন। ধন্যবাদ আপনাকে।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও