আল্লাহর রহমতে ভালো আছি আপনারা বলতেছেন বিশেষজ্ঞ ডাক্তার দেখান বিশেষজ্ঞ ডাক্তার অনেক দেখেছি প্রথমে অনেক চেকআপ করে অনেকগুলা পরীক্ষা দিয় তারপরেও আমার চোখের হলুদ ভালো হয়না অনেক হয়রানি হয় কিছুওষুধ দেয় এগুলা খেলে ভালো হয়ে যাবে এরকম বলে শুয়ে থাকতে বলে রয়েছে মানুষ কতদিন বেঁচে থাকতে পারে শুয়ে থাকতে পারে কিছু মেডিসিন দেয় মেডিসিন গুলা খেলে আমার শরীরের ওজন আরো বেড়ে যায় হাঁটাচলা না করতে কাজকর্ম না করতে শুয়ে থাকতে বলে ডাক্তারের নিয়ম অনুসারে চলি তবু আমার চোখের হলুদ গুলো যায় না নিয়ম অনুসারে চলার পরও যদি চোখের হলুদ না যাই আমার অনেক কষ্ট আমার স্বামী আমার আব্বু আম্মু তাদেরও অনেক কথা শুনতে হয় চোখের হলুদ কেন যায় না এরা অনেক কষ্ট পাই তার পর অনেক টাকা খরচ হয় আমার বাড়ি টেকনাফ চট্টগ্রাম ও কক্সবাজারে যাতায়াতের খরচ বেশি

প্রিয় গ্রাহক ধন্যবাদ, আপনার সমস্যা টি আমরা অনুধাবন করতে পারছি। এধরনের রোগ বা সমস্যা দীর্ঘদিন ধরে থেকে যায়। বিষয়টি আপনার পরিবারকেও অবহিত করুন। তবে আপনাকে এটা বুঝতে হবে, এই রোগে নিয়ম মেনে চললে ভয়ের কিছু নেই। তবুও এটা আমাদের ধারনা, আপনি বিশেষজ্ঞ ডাক্তার দেখাবেন। ধন্যবাদ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও