আপু মেয়েটি আমার সাথে break up করেছে।আমি আবার back করতে চাই। মেয়েটার কোনো feel নাই আমার জন্য।আমি back করব। কিভাবে আমি তাকে ফিরে পাব?আমি সেই ছেলেটির সাথে কথা বলেছি যাকে সে love করে।ছেলেটা আমাকে বলেছে যে তার কোনো  feel ই নাই মেয়েটা উপর। আমি আর আর ওই হিন্দু ছেলেটার সাথে মোটামুটি friendly. তো আপু আমি বিশ্বাস করি যে মেয়েটা আমার সাথে back করতে পারবে।কিভাবে আমি তাকে ফিরে পাব?আমি মেয়েটার বাসার পেইং গেষ্ট (sub let) এক সাথেই সারাদিন থাকি। ও অনেক depressed। আমার সাথে তার physical  হয়েছে। আমি সেই হিন্দু ছেলেটাকে বলেছি যে আপাতত মেয়েটি ignore করতে এবং আপাতত সে মেয়েটাকে ignore করছে। তবুও মেয়েটা আমাকে একবার বলে break up আবার একবার বলে থাকতে পারছিনা তোমাকে ছাড়া। সে অনেক depressed। এখন আমি এইটা বিশ্বাস করি যে আমি তাকে ফিরে পাব। সে আমাকে বলে," আমি তোমার সাথে back করব,কিন্তু আমার কোনো guarantee নাই। কারণ সানকে (ওই হিন্দু ছেলে) অনেক love করি।" আমি এইটা মানতে পারি না। তার সাথে আমি এখন নিজের অনিচ্ছায় rude behave করি, ignore kori। যখন আমি তাকে ignore করি তখন বলে, "এই love কর আমাকে? আগে তো এই রকম ছিলানা?" আমি অনেক হতাশায় আছি। আমি তাকে অনেক love করি। আমি অনেক ভেঙ্গে পরেছি।কান্না করি প্রতিদিন। আমি তাকে ফিরে পেতে চাই।কিভাবে আমি তাকে ফিরে পাব? আমার আর তার relation ৩ মাস হলো। আর সেই ছেলেটাকে love করে ৩ বছর যাবৎ।এই ৩ মাসে সে ছেলেটাকে প্রায়ই ভুলে গিয়েছিল।হঠাৎ করে আমার তার সাথে যোগাযোগ বন্দ্ধ হয় আর এর মাঝে সে ছেলেটার সাথে meet করতে যায় তারপর থেকেই আমাদের মধ্যে সমস্যার শুরু হয়। so আপু, I need some tips to get attention from her.plz...give some tips.....I never want to lose her...... আমি বাঁচতে পারছি না।😖😖😖

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।বিষয়টি আপনার জন্য খুব কষ্টকর তা বুঝতে পারছি । আপনার লেখাটি পড়ে মনে হয়েছে আপনি ভীষণ মানসিক যন্ত্রণা অনুভব করছেন । আপনার সঙ্গীর ব্যাপারে আপনি যতটুকু লিখেছেন তাতে মনে হচ্ছে সে দ্বিধায় আছে এবং বুঝে উঠতে পারছেনা কি করবে ।দীর্ঘদিনের সম্পর্কে অনেকসময় ভুলগুলো আমাদের চোখে পরেনা । ইতোমধ্যে যে কস্টগুলো করা হয়ে গিয়েছে তাদের কথা ভেবে মনে হয় এতোকিছু করলাম আর এইটুকু করতে পারবোনা! এটা ঠিক নয় আগে যা হয়ে গিয়েছে তার চেয়ে বর্তমানে কি হচ্ছে সেটি বেশী জরুরী । বিষয়টি নিয়ে আপনি তার সাথে কথা বলতে পারেন । আপনি উল্লেখ করেছেন আপনারা কাছাকাছি থাকেন, তার সাথে কি সরাসরি কথা বলা যায় ? আপনি বিষয়টি তার সাথে কথা বলতে পারেন । তার চাওয়াগুলো সম্পর্কে জানতে চাইতে পারেন । তাকে জোর না করে বরং তার সাথে ধীরে ধীরে সখ্য গড়ে তোলার মাধ্যমে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়া উত্তম । সে আপনার কাছে ফিরে আসতে চাইলেও তার মধ্যে কিছু মানসিক বাধা কাজ করছে । সেগুলোর ব্যাপারে জেনে সেগুলোর সমাধানের চেস্টা করতে পারেন । আপনার মনের কথাগুলো বিশ্বস্ত কারো সাথে শেয়ার করুন ।এতে করে আপনি ভালো থাকবেন । তাকে ফিরে পাওয়ার ব্যাপারটি একা আপনার চেস্টার উপর নির্ভরশীল না । সে না চাইলে আপনি জোর করে তাকে সম্পর্কে আনতে পারবেননা । আপাতত নিজেকে ভালো রাখায় মনোযোগ দিন, নিজেকে এমনভাবে গড়ে তুলুন যেন সে আপনার প্রতি আকৃষ্ট হয় । আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,রয়েছে পাশে সবসময়,মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও