ডিমের সাদা অংশ ফেটিয়ে সেটা ব্ল্যাক হেডস এর উপর লাগাবেন। এরপর একটা টিস্যু নিয়ে ওই জায়গায় লাগান। এর উপর আবার ডিমের সাদা অংশ লাগান। জিনিসটা শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। সাধারনত ১৫-২০ মিনিট সময় দরকার হয়। এরপর টিস্যুটা নিচ থেকে উপরের দিকে আস্তে আস্তে খুলে ফেলুন। দেখবেন ব্ল্যাক হেডস উঠে এসেছে.. এটি করার পর আর কিছু লাগাতে হবে মুখে পরে...? আমি কখনো ইত্যাদি ইত্যাদি ক্রিম বা কসমেটিকস ব্যবহার করিনি এখনো করিনা। তাই বুঝি না কসমেটিক সম্পর্কে কিছু। বলছি মশ্চারাইজার টি কোথায় কিভাবে পাবো? মানে আপনাদের দাওয়া কিছু টিপস ফলো করতে চাচ্ছি যেখানে মুখে সবকিছু করা শেষে  মশ্চারাইজার লাগানো দরকার ..... এইটা কি? দোকানে গিয়ে কি বলবো ? বা কি বললে তারা দিবে যেটি আমার প্রয়োজন ... (তৈলাক্ত ত্বক,এ্যালার্জি নেই)

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।জী গ্রাহক, এরপর আপনি তিবকের উপযোগী ময়েশ্চারাইজার লাগাবেন।গ্রাহক, যেহেতু আপনার ত্বক তৈলাক্ত , তাই  আপনি ওয়াটার বেইজড ময়েশ্চারাইজার ব্যবহার করুন। আপনি দোকানে গিয়ে যেকোন ভাল ব্র্যান্ডের ওয়াটার বেইজড ময়েশ্চারাইজার দিতে বলবেন।কেনার আগে মেয়াদ উত্তির্নের তারিখ দেখে কিনবেন।আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,রয়েছে পাশে সবসময়,মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও