আমি ছেলে,বয়স ১৮।আমার লক্ষন গুলো আপনাদের আগে বলেছি এবং আপনারা বললেন এটি এংজাইটি ডিজঅর্ডার। আমার মনের মদ্ধে দূর্চিন্ত ডুকে গেছে ।মনে হচ্ছে আমি আত্নহত্যা করে মারা যাবো।কিন্ত এটা করার আমার সাহস নাই।তারপরেও মনের মধ্যে এটা উঠতেছে।আমি আমার মা-বাবা কে সরাসরি  এই বিষয়ে কথা বলেছি।মনোবিজ্ঞানীর সিরিয়াল দিয়েছি।আমার একজন মামা বলেছে আপাতত ঘুম অথবা দূরচিন্তা মুক্ত থাকার জন্য ভ্যালেক্স ট্যাবলেট টা খাওয়ার জন্য,তাহোলে কিছুক্ষন রিফ্রেশ অনুভোব করা যায়।তাই আমি বলতে চাচ্ছি এই ভ্যালেক্স কতটুকু উপকারে আসবে। আমি কি কিছুক্ষন মনের মদ্ধে যেসব দূরচিন্তা থাকে আমি কি কিছুক্ষন এইগুলো ভুলে থাকতে পারবো

প্রিয় গ্রাহক অসখ্য ধন্যবাদ আপনার প্রশ্নএর জন্য।আপনি অনেক সাহসি একজন মানুষ তাই আপনি আপনার এই কঠিন অবস্থা মোকাবেলা করতে পারছেন। অনের কষট হচ্ছে কিন্ত আপনি পারছেন এটা ই আসল কথা। এটা খুব ই ভাল কথা যে আপনি কাউন্সেলরের কাছে যাবেন, আশা করছি ভাল ফল পাবেন। আর ঔষধ কি ডাক্তার দিয়েছেন? ডাক্তার ছাতা কার পরামশে কিছু খাওয়া ঠিক হবে না। আপনি কিন্তু এখন থাকে ই এক্তু একটু করে রিলাক্সেশন ও কিছু ফিজিকাল এক্সারসাইস করা শুরু করতে পারেন। পজিটিভ চিন্তা করুন, নিজের গুন গুলোর উপর ফোকাস করুন।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও