আমার জীবনে এই পর্যন্ত কোন নারী আসেনি। মাঝে মধ্য মনে হয় একা জীবন চলাটা খুবই কঠিন। ৮-১০ বছর বয়স থেকে মামাতো বোনকে খুব ভালোবাসি। কিন্তু তাকে কখনো বলা হয়নি এই ভেবে যে, কোথায় সে আর কোথায় আমি! তার সাথে দেখা মাত্র কয়েকবার আমার দেখা হয়েছে। কথাও হয়েছে খুব কম। ফেসবুকে অ আমার ফ্রেন্ড লিস্টে নেই কিন্তু প্রায় প্রতিদিনই ওর ফেসবুকে ঢুকে ওর পোস্ট আর ওর ছবি গুলো দেখি। অনেক বছর হলো ওর সাথে দেখা/কথা হয় না। ওর সাথে জীবন কাটাবো বলে এখন পর্যন্তও ইচ্ছে করেই কোন মেয়ের সাথে কোনধরনের রিলেশনে যাইনি। আমি চাই অ-ই আমার জীবনের প্রথম নারী হোক এবং অ-ই যেনো আমার জীবনের শেষ নারী হোক। তাকে আমি এত ভালোবাসি কেনো নিজেও জানি না। আচ্ছা আমার ভালোবাসাটা কী মজনুর ভালোবাসার মত না? (হোক মজনু কাল্পনিক) আমি ওকে জীবনে পেতে চাই। তাকে যদি না পাই তাহলে আমি আমার জীবনে কোন কোন নারীর আগমন ঘটতে দিবো না। যদি আমি তাকে কোন পাই তাহলে আমি আমার সবটুকু দিয়ে তাকে সুখি রাখবো। যদি সে আমাকে কাঁদায় তাহলেও তাকে কিছু বলবো না। কারণ সে তো আমার ভালোবাসারই মানুষ। কত কিছু ভাবি তাকে নিয়ে।।।। আবার এটা ভেবেও কষ্ট পাই যে, তাকে তো আমি পাবো না মনে হয়। আমি কী তার ভালোবাসা পাবো কোনোদিন?

ভালোবাসার মানুষের প্রতি আপনার অনেক আবেগ কাজ করছে সেটি বুঝতে পারছি । আপনি যাকে ভালোবাসেন তাকে আপনার ভালোবাসার কথা বলতে পারেন । যদি সে আপনাকে ভালোবাসে তাহলে আপনার সাথে সম্পর্কে রাজী হতে পারে । আপনি যদি তাকে ভালোবাসার কথা না বলেন তাহলে হয়তো সে জানতেও পারবেনা যে আপনি তাকে ভালোবাসেন । তাকে ভালোবাসার কথা বলা নিয়ে আপনার মধ্যে হয়তো অনেক সংশয় কাজ করছে কিন্ত আপনি যদি তাকে ভালোবাসার কথা না বলেন তাহলে সবসময়ের জন্য আপনার মধ্যে হয়তো আক্ষেপ থেকে যাবে । আপনি তাকে ভালোবাসার কথা বলা নিয়ে কোনরকম দুশ্চিন্তা অনুভব করছেন কি ? আমাদের সাথে বিষয়গুলো নিয়ে কথা বলতে পারেন । 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও