Priyo Grahok, Apnar proshner jonno dhonnobad. apni bolchilen je apnar anxiety problem ache, ebong apnar ghumer somossha o ache. apni ghumate jaoa r age ba apni jokhon anxiety feel korben tokhon apni deep breath korte paren. apni nijer kas theke 1-3 minute somoy cheye nite paren. Oi somoy apni shanto hoye boste paren. Tarpor lomba kore ek ta nissash nin, 7 second dhore nin. Tar por 4 second seta peter moddhe dhore rekhe 8 second dhore dhire dhire chere din. Ata apni 5 theke 8 bar korte paren. Ake sathe apnar somosto monojog nie aste paren apanr nijer moddhe. Ata apna k shanto rakhte abong decision ba shiddhanto nite sahajjo korbe. Apni jokhon lomba kore nissash nicchen tokhon apnar pet fule uthbe abong batas theke otirikto oxyzen apnar brain e jabe er phole apnar brain shanto thakbe ba relax feel korbe. apni jokhon nissash chere diben tokhon apnar sorir theke dushito carbon-di-oxaid apnar sorir theke ber hoye jabe. Ate kore apni aram bodh korben. Apni protidin jekono 2 ta somoy thik kore nite paren. Abong tokhon 5-10 min er jonno uporer poddhoti ta practice ba chorcha korte paren. Ata apna k siddhanto nite abong apnar emotion control korte sahajjo korbe. Asha kori apnake shahajo korte perechi. Ar kono proshno thakle, Maya Apa ke janaben. Royeche pashe sobsomoy , Maya Apa.

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও