জনাবা, আমার চিন্তার কারন আমার বিবাহবহির্ভূত সর্ম্পক।আমরা দুজনই দুজনকে ভালবাসি খুবই কিন্তু আমাদের সমাজ,আমাদের পরিস্থিতি আমাদের সহায় নয়,আমারা চাইলেই দুজন একসাথ হতে পারবো না,পালিয়ে গেলেও না কারন সেটা সম্ভব হতে দিবা আমাদের দই পরিবারের মানুষজন।কিন্তু এত কিছু শর্তেও আমরা একে অপরকে অনেক ভালবাসি আমাদের মধ্যে তৃতীয় কোনো কারন নেই একে অপরকে ছেড়ে যাওয়ার জন্য শুধুমাত্র পরিস্থিতি ছাড়া।যখন থেকে আমি জানতে পারলাম আমি মা হতে যাচ্ছি আমি আমার ভালবাসাকে এড়িয়ে যেতে চাইলাম কিন্তু পারছিনা আর সেও আমাকে ছেড়ে অনেক দূরে চলে গেছে, আমাদের মধ্যে যোগাযোগ ও হয়না।আর এটাই বোধহয় আমি মেনে নিতে পারছিনা। একদিকে আমার ভালবাসা অন্যদিকে আমার সমাজ,আমার পরিবার,আমার সন্তান। আমি না ওকে ভুলতে পারছি না ওকে নিজের কাছে রাখতে পারছি। সবসময় ওর(প্রমিক)কথায়ই মনে পড়ে,ওর সাথে কাটানো সময়,চ্যাটিং এইসব।আমি ইচ্ছা করলেই এসব থেকে বের হতে পারছিনা। আমি কি এখন করব...?? এই সর্ম্পক টাও বোধ হয় সম্ভব নয়...!! তাহলে আমার কি করনীয়,আমি ওর মাঝে এতটাই ডুবে আছি আমি ওর জন্য সব করতে পারি কিন্তু সব করা শর্তেও আমার কিছুই করার নেই। আমাকে কোনো সমাধান দিন... সাহায্যপ্রার্থী...

প্রিয় গ্রাহক,আপনার মনের অনুভূতিগুলো এত সুন্দর করে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।আপনি একটা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন,বুঝতে পারছি।আপনি বলছেন যে এই কঠিন পরিস্থিতিতে আপনার ভালোবাসার মানুষটি আপনার পাশে নেই।তিনি কোথায় চলে গিয়েছেন?আপনি যে মা হতে যাছেন তা কি তিনি যানেন?আপনার পরিবার কি জানে? বলছিলেন যে আপনাদের পরিবার মেনে নিবে না।কি কারনে মেনে নিবে না,তা কি একটু শেয়ার করা যায়?তাহলে আপনার পরিস্থিতিটা বুঝতে আমাদের সুবিধা হত।পরিবার কি জানে আপনাদের সম্পর্কের কথা?আসলে আপনাদের সম্পর্ক অনেক দিনের আর আপনি মা হলে চলেছেন,অনেক স্মৃতি রয়েছে তার সাথে আপনার,তাই এইগুলো খুব সহজেই যে ভূলা যাবে এমন নয়।আপনি তার সাথে যোগাযোগ করে আপনার বর্তমান অবস্থা,আপনার মা হওয়ার কথা জানাতে পারেন।কারন আপনাদের সাথে আপনাদের সন্তানের বিষয় ও ভবিষ্যৎ ও জড়িত। এছাড়া ও আপনার বিশ্বস্ত কারো সাথে কথাগুলো শেয়ার করতে পারেন,যিনি কথাগুলো মনোযোগের সাথে শুনবেন ও গোপনীয়তা বজায় রাখবেন,তিনি হতে পারেন আপনার কোন বন্ধু কোন কাছের কেউ,এতে নিজেকে অনেকটা হালকা অনুভব হবে আশা করি।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও