আমার বিয়ে ঠিক হয়েছে ৩ মাস আগে।আমার হুবু স্বামী আগে আমাকে অনেক সময় দিত কিন্তু এখন কেমন যেন একটু গুটিয়ে গিয়েছে।সে নিজেও এই জিনিস টা বুঝে।সে বলেছে।কিন্তু এটা দিন দিন বেড়েই চলেছে।কিন্তু কারন জানতে চাইলে বলে যে কিছু হয়নি,কোন সমস্যা নেই।সে বলেছিল যে বিয়ে নিয়ে বাড়ীতে একটু সমস্যা,যার সমাধান হয়ে গেছে।আর বলল যে তার নিজের ব্যক্তিগত কোন সমস্যা থাকতে পারে,কিন্তু কি তা সে জানে না।আর্থিক ভাবে তেমনকার সমস্যা আছে তার। ২ বার আমি সমাধান করতে চেয়েছি কিন্তু সে এড়িয়ে যায়,ফোন কেটে দেয়।আমাদের কথা হচ্ছে না ৩ দিন হল।আবার আমার মা বাবার সাথে সব ঠিক আছে।কিন্তু তার যে মন খারাপ সেটা সবাইকে বুঝিয়ে দেয়।বিয়ের পর ও কি এমনটা হবে কিনা বুঝতে পারছি না।আমিও রাগ দেখিয়ে ফেলি কিন্তু সে রাগ দেখায় না তেমন।কি করব বুঝতে পারছি না। আমাদের পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয়েছে।আমাকে সে একবার বলেছিল যে এই নিয়ে তার আগে আনন্দ ছিল কিন্তু এখন ভয় হচ্ছে।তাছাড়া সব কাজ তার একার এ করতে হচ্ছে।আমি তার কিছু কাজে খুব রিএক্ট করে ফেলি আজকাল,তার উপর সময় কম দেয় তাই মেজাজ খারাপ হয়।কিন্তু সে রিএক্ট করে না, শুধু কথা কম বলে অথবা এড়িয়ে যায়।অফিসে যখন থাকে তখন ভালই কথা বলে কিন্তু বাসায় আসলে আর তেমন কথা বলে না কারন বাসায় সে একা থাকে তাই মন খারাপ হয় তার।তাই সে ফেইসবুক নিয়েই থাকে।কিন্তু আগে অফিস থেকে এসেও অনেক কথা বলত।এটা কি সাময়িক ভাবে এমন হচ্ছে নাকি আগে থেকেই সে এমন তা বুঝতে পারছি না।নাকি প্রথমে আমাকে বোঝার জন্য সে অনেক সময় দিত আমকে,আর এখন দেয় না?কিন্তু সে কথা ও বলতে চায় না এই বিষয়ে।কি করব বুঝতে পারছি না।

প্রিয় গ্রাহক , আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ । আপনি খুব সুন্দর করে আপনার অসুবিধার  কথা লিখেছেন । আপনার কথাগুলো পড়ে মনে হচ্ছে আপনি  নিজেকে নিয়ে অনেক সচেতন । আপনি লিখেছেন আপনার হবু বর আগেরমত করে আপনাকে সময় দে না এবং তার অসুবিধার কথা আপনার সাথে আগে যেমন করে শেয়ার  করত এখন আর তা করে না । গ্রাহক আপনি কি আমার সাথে শেয়ার করবেন আপনার ও আপনার হবু বরের বয়স কোট?  গ্রাহক বিয়ে ছেলে মেয়ে  উভয়ের  জন্য একটি টেনশনের বিষয় হতে পারে আপনার সে বিয়ের পরবর্তী জীবন নিয়ে চিন্তা করছে কিভাবে নতুন জীবন শুরু করবেন ? আপনি লিখেছেন সে অফিসের পর আপনার সাথে আর কথা বলতে চায় না গ্রাহক তার এই একাকি সময় তে আপনি তার সাথে দেখা করে বা অন্যকোন ভাবে তাকে উৎফুল্ল রাখতে পাড়েন কি না ভেবে দেখতে পারেন । তার পছন্দ অপছন্দ সম্পর্কে জানার চেস্টা করতে পাড়েন । সে ভাল অনুভব করবে এমন কিছু ভেবে দেখতে পাড়েন । জীবন সঙ্গী হিসেবে আপনি যদি এখন তাকে এক্তটু একটু করে বুঝার চেস্টা করতে পাড়েন তাহলে হয়ত  তার ভাল অনুভব হবে । আশা করি আপনাকে সাহায্য  করতে পেরেছি।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও