আমার বয়স ২২.কোন দিন সেক্স করিনি।হস্তমৈথুন করতাম আগে ৪-৫ বছর ধরে।কিন্তু লিঙ্গউত্থানে সমস্যা হয়নি।এক মাস আগে থেকে হঠাৎ লিঙ্গ আগের মত শক্ত হয়না।লিঙ্গ দূর্বল লাগছে।নিচের দিকে চামড়া একটু রগসহ ঝুলে গেছে হাল্কা।সাথে ইউরিন ইনফেকশন হয়।প্রস্রাবে জ্বালা,ঘন প্রস্রাব।এন্টিবায়োটিক খেয়েও যায়নি।আর মাঝে মাঝে লিঙ্গ শক্ত অবস্থায় হাত দিয়ে একটু নিচে নামালে আঙ্গুল ফোটার মত শব্দ হত।পরে বিভিন্ন অনলাইন কন্টেন্ট থেকে জেনেছি এতে পেনিসে ফ্রাকচার হতে পারে।ফ্রাকচার হলে লিঙ্গোত্থানে সমস্যা,ফুলে যাওয়া,কাল দাগের সারি,রক্ত যাওয়া,রক্ত জমাট বাঁধা,ইউরিনেশনে সমস্যা হয় পড়লাম।কিন্তু আমার লিঙ্গোত্থানের সমস্যা ছাড়া অন্য লক্ষণ গুলা নাই।তাহলে আমার কি আধো ফ্রাকচার হইছে? না হলে লিঙ্গ আগের মত শক্ত হয়না কেন?ফ্রাকচারের সম্ভাবনা কেমন?আমার কি এসব সমস্যার জন্য ইউরোলজিস্ট দেখিয়ে টেস্ট করাতে হবে?দয়া করে হেল্প করুন।

হস্তমৈথুনের পর নতুন করে বীর্য তৈরী হয় এবং বীর্যের ঘাটতি পূরণ হয়ে যায়। সুতরাং হস্তমৈথুন করলে যৌন ক্ষমতা কমে যায় না।  গ্রাহক আপনার যদি সন্দেহ থাকে ফ্র্যাকচার হয়েছে তাহলে একজন ইউরোলজি ডাক্তার এর পরামর্শ নিতে হবে | আপনি দুশ্চিন্তা করবেন না | আপনার আর কোনো প্রশ্ন থাকলে আমাদের জানাবেন 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও