Grahok er jonno protidin sushomo khabar khete hobe.Cesta korben 8-10 glas pani khabar.Protidin 1 ti dim,1 glass,dudh,1 ti kola,1 ti apple,1 glass dudh  khaben.Echara protidin er khabar talikay mach,mangso rakhben.Dine 1 kap Dal khaben.Echara protidin adha Ghonta kore hatar ovvas korben.Ete shorir sustho thakbe.Bairer vaja pora kom khaben.fast food,beshi tel,mosola dewa khabar kom khaben.Chola khete paren soptahe ekdin.Tok jatiyo fol khaben.Echara shak khaben beshi kore.Ayron ba louher somossay kocu shak,lal shak,kolija,shimer bichi khete paren.PAykhana jeno norom thake sedike lokkho rakhben.Asha kori egulo niyomito korte parle apni sustho thakben.PAshei ache Maya Apa.

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও