প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


আপু প্রথমেই বলে রাখি আমাদের ১টি মস্ত বড় ভুল হয়েছে এবং এটাও জানি আমি ক্ষমা পাওয়ার যোগ্য নয়। তবুও আপনার কাছে ১টি প্রশ্ন,,আমার বয়স ১৭,আমার এক মেয়ে বন্ধুর সাথে আমার দৈহিক মিলন হয় তার বয়স ও ১৫-১৭। কিন্তু আমাদের সহবাস সেইফ/নিরাপদ ছিল,একটু ভুল হয়ে গিয়েছিল। আজ ১মাসের ও কিছু সময় পেড়িয়ে গিয়েছে কিন্তু তার এখনো মাসিক হয়নি! (এই মাসেরই ১৫-১৭ তারিখ তার ডেইট ছিল) এখন আমাদের কি করা উচিত একটু বিস্তারিত বলবেন???? আবারো বলছি আমি ক্ষমার যোগ্য নয়,তবুও পারলে আপনি ক্ষমা করবেন,আল্লাহর কাছে অনেক তওবা করেছি। বিঃদ্রঃ সহবাসের ১-২ ঘন্টার মদ্ধেই Emcon-1 নামের ঔষুধটি খেয়েছিল! ০১৮৭৯৪৬৩৩৯৪ এইটা আমার নাম্বার যদি পারেন ১টা মিসড্কল দিয়েন,আমি নিজেই কল দিয়ে বিস্তারিত জেনে নিব! প্লিজ আপু খুব বেশি বিপদে পড়েছি প্লিজ আপু

প্রিয় গ্রাহক,

আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।

ইমার্জেন্সি পিল  অনিরাপদ সহবাসের ৭২ ঘণ্টার মধ্যে খেতে হয়। তবে অধিক কার্যকারিতার জন্য ১২ ঘণ্টার মধ্যে খাওা উচিত।

যে কোন ওষুধের মত এই পিলের কিছু পার্শ্ব প্রতিক্রিয়া আছে যেমন অনিয়মিত মাসিক। সেইসাথে কারো ক্ষেত্রে বমিভাব এবং মাথা ব্যথা দেখা যায়।

ইমার্জেন্সি পিল এর জন্যে মাসিক একটু পিছাতে পারে, একটু অপেক্ষা করে দেখুন|এই পিল সাধারনত সফল ভাবে  গর্ভ নিরোধ করে , তবে মাসিক হওয়ার তারিখ যদি ২ সপ্তাহ পার হয়ে যায় তাহলে প্রেগ্নান্সি টেস্ট করতে হবে ।

আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।

আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,

রয়েছে পাশে সবসময়,

মায়া আপা ।


প্রশ্ন করুন আপনিও